খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

কৃষিবিদ ইনস্টিটিউশনের মতবিনিময় সভা

গেজেট ডেস্ক 

কৃষি তথ্য সার্ভিস, খুলনার কনফারেন্স রুমে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-কেআইবি, খুলনা জেলা শাখার আয়োজনে আজ রবিবার বিকেলে খুলনা অঞ্চলের কৃষিবিদদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কেআইবি খুলনা জেলা শাখার সভাপতি কৃষিবিদ মোঃ আব্দুল লতিফের সভাপতিত্বে কেন্দ্রীয় কার্যকরী কমিটির মহাসচিব ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ উইংয়ের পরিচালক কৃষিবিদ মোঃ খায়রুল আলম প্রিন্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কৃষিবিদ খায়রুল আলম বিগত কয়েক বছরে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের অর্জন ও ভবিষ্যত পরিকল্পনা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। খুব শীঘ্রই নতুন নেতৃত্ব প্রতিষ্ঠায় কেআইবি’র নির্বাচন অনুষ্ঠানের প্রয়োজনীযতা সম্পর্কে তিনি সভাকে অবহিত করেন ও বিভিন্ন সার্ভিসে নবাগত কৃষিবিদদের কেআইবি’র সদস্য হওয়ার জন্য অনুরোধ করেন।

মহাসচিব বিভাগীয় শহরে কেআইবি’র নিজস্ব ভবন তৈরির জন্য পরিকল্পনার কথা উল্লেখ করে বলেন, অঞ্চল ও ক্যাম্পাসভিত্তিক ভেদাভেদ ভুলে কৃষিবিদদের নায্য দাবী আদায়ে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান। তিনি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে যোগদানকৃত নবাগত কৃষি সম্প্রসারণ অফিসারদের কৃষকের পাশে থেকে টেকসই কৃষি প্রযুক্তি সম্প্রসারণে মনোনিবেশ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য অনুরোধ করেন।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন কৃষিবিদ অরুন কান্তি বিশ্বাস, কৃষিবিদ ড. এস এম ফেরদৌস, কৃষিবিদ মোহন কুমার ঘোষ, কৃষিবিদ কাজী জাহাঙ্গীর হোসেন, কৃষিবিদ জাকির হোসেন, কৃষিবিদ মিজান মাহমুদ, কৃষিবিদ জহিরুল ইসলাম, কৃষিবিদ শেখ ফজলুল হক মনি, কৃষিবিদ ড. পেরু গোপাল বিশ্বাস, কৃষিবিদ শারমিনা শামিম, কৃষিবিদ হাবিবুর রহমান প্রমুখ।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!